Uncategorized

স্বাদ যে তার রাখে আবদার, বহুগুণে ভরপুর নাম হানিনাটস তার

আমাদের মোষ্ট এক্সক্লুসিভ রেসিপিগুলোর একটি হচ্ছে হানিনাটস, যদিও এখন নানা নামে চলে এর প্রচার প্রচারণা তবে সত্যি বলতে গেলে হানিনাটস নামটার সাথে যেই আবেগ জুড়ে আছে সেটা অন্যকোন নাম দিতে পারবে না, মধুমিশ্রিত রেসিপির মধ্যে সবচেয়ে উপকারী রেসিপিও এই হানিনাটসই 😇

একটা গল্প বলি, অনলাইনে নেকটার ট্রেডিং এর ক্ষেত্রে আমরা ছিলাম একদম প্রথম দিকের শপ, সর্বমোট ১০ টা শপও তখন ছিল না যারা খাঁটি মধু সেল করতো এখন তো ব্যাঙের ছাতার মত গজিয়ে উঠেছে হাজারো শপ, সেই সময়টায় মধুর গুণাগুণকে আরো ইনরিচ করার লক্ষ্যে একটা আইডিয়া খুঁজছিলাম তখন প্ল্যানটারস কোম্পানির একটা ক্যান চোখে পড়ে যার নাম ছিল ক্যাশু হানি, সেই থেকে মাথায় চিন্তা আসলো কেমন হয় যদি নানান বাদাম মিক্সড করে একটা রেসিপি আনি….

যেই বলা সেই কাজ, হানি নাটস নামে শুরু করলাম। আরেকটি ট্রাস্টেড শপও তখন একই রেসিপি সেল করছিলো, এভাবে ধীরে ধীরে রেসিপিটি ছড়িয়ে গেল পুরো অন্তর্জালেই, এরপরে একসময় মিক্সডফুডস মিক্সড হানি আসলো তবে হানিনাটসের প্রতি যেই মায়াটা ছিল তা রয়েই গেল, একটা সিক্রেট বলবো? আমি রেসিপি হিসেবে বাসায় হানিহাটসই খাই অলয়েজ।

আমরা জবান দিয়েছিলাম সবচেয়ে সেরা পণ্যদ্রব্য দিয়ে রেসিপি তৈরির, সেই কথা আমরা রেখেছি। প্রতিটি বাদাম ইম্পোর্টেড এবং সবচেয়ে বড় সবচেয়ে সেরা, লোকাল একটা সিঙ্গেল বাদামও আমরা দেইনি, খালিছ ফুড গ্রাহকের মনে অনন্য ও আস্থার যায়গাটা করে নিতে পেরেছে জবান ও কমিটমেন্ট পরিপূর্ণভাবে ঠিক রাখার কারনেই আলহামদুলিল্লাহ।

দীর্ঘদিন যাবৎ হানিনাটসের তেমন প্রচারণা চালাইনি, তবে সত্যি বলতে মিক্সড ড্রাইফুডস নয় বরং মূল পুষ্টি উপকারটা পাওয়া যায় হানিনাট রেসিপিতেই, তাই আরো আপডেট লেভেলে হানিনাটস রেসিপিটিকে নতুনভাবে শুরু করার ইচ্ছা প্রকাশ করছি। .প্রিমিয়াম ও ইম্পোর্টেড আখরোট, কাজু, পেস্তা, কাঠ, চিনাবাদামের সাথে এবার নতুন যোগ হচ্ছে প্রিমিয়াম কোয়ালিটির ত্বীনফল ও অ্যাপ্রিকোট। আপনাদের যাদের দরকার পছন্দমত মধু দিয়ে মিক্সড করে আমাদের থেকে নিতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *